সালাহর জন্য পুলিশকে খবর দিল লিভারপুল!

লিভারপুল তারকা মোহামেদ সালাহ মৌসুমের শুরুতেই দলের জয়ে দারুণ অবদান রেখেছেন। অথচ এবার তিনি শাস্তির মুখোমুখি হতে পারেন। আর তার ক্লাব লিভারপুল তাকে ঠেলে দিয়েছে শাস্তির মুখে! পুলিশকে খবর দিয়েছে তার ক্লাব কতৃপক্ষ।

রোববার ওয়েস্ট হাম ইউনাইটেডের বিপক্ষে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পায় লিভারপুল। তাদের খেলায় মুগ্ধ ফুটবল বিশ্লেষকরা মনে করছে চলতি মৌসুমে একমাত্র লিভারপুল শিরোপা লড়াইয়ে ম্যানসিটিকে টক্কর দিতে পারে। ওই জয়ের আনন্দে থাকতে থাকতে এক আনকোরা দোষ করে বসলেন মিসর তারকা সালাহ।

মো সালাহকে গাড়ি চালাতে চালাতে নিজের মুঠোফোন ব্যবহার করতে দেখা গেছে। তখন তিনি ট্রাফিক সিগনালের সামনে ছিলেন। ভক্তরা তার গাড়ির কাছে ভিড় করলেও সালাহ সেদিকে কর্ণপাত করেননি। বরং মোবাইল চালাতেই ব্যস্ত ছিলেন। এরপর আবার গাড়ি চালিয়ে চলে যান।

তার গাড়ি চালানোর সময় মুঠোফোন ব্যবহারের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ছড়িয়ে পড়েছে। এরপর তার ক্লাব লিভারপুল স্থানীয় পুলিশকে খবর দিয়ে বিষয়টি জানায়। পুলিশ আবার খবরটি জানানোর জন্য লিভারপুলের মুখপাত্রকে ধন্যবাদ দিয়েছে। তবে এ নিয়ে পরে আর কোন মন্তব্য করেনি লিভারপুল এফসি।

গত মৌসুমে চ্যাম্পিয়সন লিগের ফাইনালে ওঠা প্রিমিয়ার লিগের দল লিভারপুল ওই ভিডিওর বিষয়ে আগে সালাহর সঙ্গে আলাপ করেছে। এরপরই সচেতনতার খাতিরে পুলিশকে বিষয়টি জানায় তারা। তবে সালাহ কিংবা লিভারপুল এটা নিয়ে পরে আর কোন কথা বলেনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment